হাজারীবাগে অস্ত্রসহ গ্রেপ্তার ৩ ছিনতাইকারী কারাগারে

প্রকাশিত: ৬:৫১ অপরাহ্ণ, মে ২২, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ 

রাজধানীর হাজারীবাগে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার হওয়া তিন ছিনতাইকারীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। কারাগারে যাওয়া আসামিরা হলেন- জুয়েল মিয়া, মুন্না ও শাকিল ওরফে শান্ত।

বুধবার (২২ মে) তাদের ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।আদালতে হাজারীবাগ থানার সাধারণ নিবন্ধন শাখা সূত্রে এসব তথ্য জানা গেছে।

মামলা সূত্রে জানা যায়, বুধবার ভোরে হাজারীবাগের বেড়িবাঁধ এলাকায় ছিনতাইয়ের উদ্দেশ্যে কয়েকজন লোক অবস্থান করছে এমন তথ্য পায় পুলিশ। এর ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামিরা পালানোর চেষ্টা করলে দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে হাজারীবাগ থানায় একটি মামলা করা হয়।

পুলিশ জানায়, গ্রেপ্তার আসামিদের ডাকাতি, দস্যুতা, ছিনতাই, চুরি একমাত্র পেশা। পথচারী, কলার ব্যাপারী, মুরগি ব্যবসায়ীদের টার্গেট করে নগদ টাকা, স্বর্ণালংকার, দামি মোবাইল ছিনিয়ে নিতেন তারা।