হঠাৎ ৩৫ কেজি ওজন বাড়ালেন নাঈম!

প্রকাশিত: ১:৩৪ অপরাহ্ণ, মে ১৩, ২০২৪

বিনোদন ডেস্ক:

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা এফএস নাঈম। সম্প্রতি ওয়েব সিরিজে অভিনয়ের জন্য ৩৫ কেজি ওজন বাড়িয়ে নেট দুনিয়ায় আলোচনায় এসেছেন তিনি।

সোমবার (১২ মে) নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে একটি পোস্ট শেয়ার করেছেন। যেখানে ছবিতে দেখা যাচ্ছে নাঈমের শরীরে বিস্তর পরিসরে জায়গা করে নিয়েছে মেদ।

ওয়েব সিরিজটির নাম ‘কালপুরুষ’। এর টিজার প্রকাশ হয়েছে (১১ মে) সন্ধ্যায়। প্রায় ১ মিনিটের প্রকাশিত টিজারে বিশেষ চমক হিসেবে হাজির হয়েছেন চঞ্চল চৌধুরী। যেখানে তিনি বলেন, পৃথিবীর ইতিহাসে নতুন বলে কিছু নেয়, আমি প্রত্যেকের ভাগ্য তার কপালে লিখিয়ে দিয়েছি।

বডি ট্রান্সফরমেশনের বিষয়ে নাঈম গণমাধ্যমকে জানান, ‘আসলে চরিত্রটা ধারণ করার জন্যই এমনটা করা। অর্থাৎ মিরাজ চরিত্রটা যেভাবে হাঁটে, কথা বলে, ঘুমায়, এসবের কাছাকাছি পৌঁছানোর জন্যই প্রায় ৩৫ কেজি ওজন বাড়িয়েছিলাম। আর এটাকে শুধু বডি ট্রান্সফরমেশন বললে হবে না; এটা অনেক বড় একটা মনস্তাত্ত্বিক জার্নি ছিল। সেই সাথে প্রায় ৮-৯ মাস এই এক্সট্রা বডি ওয়েট রাখার একটা ডিপ্রেশন ছিল। তারপর শুটিং করা। সবমিলিয়ে জার্নিটা আমার জন্য একটা সাধনা ছিল।’

সিরিজটির বিষয়ে পরিচালক সালজার রহমান বলেন, ‘সিরিজটি মার্ডার মিস্ট্রি হলেও একদম ভিন্ন রকমের উপস্থাপন দেখা যাবে। একটা মার্ডার কেস সলভ করতে গিয়ে নানা কিছু ঘটতে থাকে মিরাজের (নাঈম) সঙ্গে। সেই ঘটনাগুলো ধারে এগোতে থাকে সিরিজের গল্প।’

উল্লেখ্য, সিরিজটিতে অন্যতম চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী, তানজিকা আমিন, জয়ন্ত চট্টোপাধ্যায়, ইমতিয়াজ বর্ষণ, রেজওয়ান পারভেজসহ আরও অনেকে। সিরিজটি শিগগির স্ট্রিমিং হবে ওটিটি প্লাটফর্ম চরকিতে।