সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে চট্টগ্রাম এভিয়েশন ক্লাবের ইফতার

প্রকাশিত: ১১:১৮ পূর্বাহ্ণ, মার্চ ২৮, ২০২৪

নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম

চট্টগ্রামে অসহায়, সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ইফতারের আয়োজন করেছে বেসরকারি বিমান সংস্থা প্রতিনিধিদের সংগঠন চট্টগ্রাম এভিয়েশন ক্লাব। ক্লাবের কর্মকর্তারাও তাদের সঙ্গে ইফতার মাহফিলে যোগ দেন।বুধবার (২৭ মার্চ) নগরীর আগ্রাবাদে সিডিএ আবাসিক এলাকায় উম্মুল কুরা তাহফিজুল কোরআন একাডেমিতে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে চট্টগ্রাম এভিয়েশন ক্লাবের প্রেসিডেন্ট মো. আসিফ চৌধুরী বলেন, ‘মুসলমানদের জন্য অত্যন্ত পবিত্র মাস রমজান। সিয়াম-সাধনার পাশাপাশি সমাজের অভুক্ত মানুষের মুখে খাবার তুলে দেওয়া, সুবিধাবঞ্চিত মানুষের পাশে সহযোগিতার হাত বাড়ানো রমজান মাসের অন্যতম লক্ষ্য। ধৈর্য্য, সংযম, ভ্রাতৃত্ব, মানবিকতাবোধের শিক্ষা দেয় রমজান। এভিয়েশন ক্লাব নিছক কোনো পেশাজীবী ক্লাব নয়। আমরা সামাজিক দায়বদ্ধতা থেকে বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করি। বৃদ্ধাশ্রমে বসবাস করা অসহায় মা-বাবা, এতিম-অনাথ, ভাসমান শিশু-কিশোরদের পাশে আমরা দাঁড়াই।

ইফতার শুরুর আগে দেশ ও জাতির সমৃদ্ধি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার ও দোয়া মাহফিলে হজ এজেন্সিস এসোসিয়েশন অব বাংলাদেশের (হাব) প্রেসিডেন্ট মোহাম্মদ শাহআলম, এভিয়েশন ক্লাবের প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট মো. আসিফ চৌধুরী, সাবেক প্রেসিডেন্ট আশিকুল ইসলাম শামীম, সেক্রেটারি একরামুল ইসলাম বিলাস, আনোয়ার সিদ্দিক, মাহবুবুল ইসলাম রাজিব, সাজ্জাদ হোসেন, মনজুর আলম, মনোজিৎ সেনগুপ্ত, মনিরুল ইসলাম চৌধুরী, আদনান রহমান, রেজোয়ানুল ইসলাম, জয়নুল আবেদিন জয় এবং এ জেড এম ওয়ালি উল্লাহ উপস্থিত ছিলেন।