শ্রম মন্ত্রণালয়ের বার্ষিক প্রতিবেদনের মোড়ক উন্মোচন করেছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী

প্রকাশিত: ১২:১২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২০

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের ২০১৮-২০১৯ অর্থবছরের বার্ষিক প্রতিবেদনের মোড়ক উন্মোচন করেছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান। সোমবার (৩ ফেব্রুয়ারি) সচিবালয়ে শ্রম প্রতিমন্ত্রীর অফিস কক্ষে এ প্রতিবেদনের মোড়ক উন্মোচন করা হয়। মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা আকতারুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

এ সময় প্রতিমন্ত্রী বলেন, মুজিববর্ষের প্রাক্কালে মন্ত্রণালয়ের সকল কর্মকাণ্ড তুলে ধরে একটি সুন্দর প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। এ প্রকাশনাটি আগামী বছরে মন্ত্রণালয়ের কাজকে ত্বরানিত করতে সহায়ক হবে।

জাতির পিতার জন্মশতবার্ষিকীতে উন্নয়ন অগ্রগতিকে টেকসই করতে এ মন্ত্রণালয়ের সকল কর্মকর্তা-কর্মচারি আরও নিষ্ঠাবান এবং দায়িত্বশীল হবেন বলে প্রতিমন্ত্রী আশা প্রকাশ করেন।

শ্রম প্রতিমন্ত্রী মন্ত্রণালয় এবং অধীনস্থ অধিদফতরগুলোর সব কর্মকাণ্ড সন্নিবেশ করায় বার্ষিক প্রতিবেদন প্রকাশের সঙ্গে সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

এ সময় মন্ত্রণালয়ের সচিব কে এম আলী আজম, অতিরিক্ত সচিব ড. মোল্লা জালাল উদ্দিন, সাকিউন নাহার বেগম, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদফতরের মহাপরিদর্শক শিবনাথ রায়সহ মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।