রাজবাড়ীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ১:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২৪

জেলা প্রতিনিধি,রাজবাড়ীঃ 

রাজবাড়ীর কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের রূপসা স্লুইস গেট এলাকায় এক ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত সাড়ে ১১টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।শরীফ খান (৪০) নামের ওই ব্যবসায়ী রতনদিয়া ইউনিয়নের পশ্চিম ধানবাড়িয়া গ্রামের হাকিম খানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রূপসা স্লুইস গেট বাজারে দোকান ছিল শরীফের। তিনি স্টেশনারি ব্যবসা করতেন, এর পাশাপাশি মোবাইল ব্যাংকিং বিকাশের এজেন্ট ছিলেন। বুধবার রাতে ওই বাজারে গায়েবি মসজিদে বার্ষিক ওয়াজ মাহফিল থেকে তিনি বাড়িতে ফিরছিলেন। এসময় একদল দুর্বৃত্ত অতর্কিতভাবে তার ওপর হামলা করে এলোপাতাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ রাতেই মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রতনদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য মো. মুক্তার হোসেন জানান, শরীফ বিকাশের এজেন্ট ছিলেন। এজন্য সব সময় পকেটে টাকা থাকতো। শরীফের পকেটে ৮৩ হাজার টাকা ও তিনটি মোবাইল ফোন ছিল। কিন্তু খুন করার পর দুর্বৃত্তরা সেই টাকা নেয়নি। এজন্য তিনি ধারণা করেন, শরীফকে অন্য কোনো কারণে খুন করা হয়ে থাকতে পারে।কালুখালী থানার ওসি আলমগীর হোসাইন জানান, ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে শরীফকে। পারিবারিক ভাবে তার সঙ্গে কারও শত্রুতা নেই বলে জেনেছেন। হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন ও জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।