যে ফ্ল্যাটে সুশান্তের মৃত্যু হয়, সেটি ভাড়া নিলেন আদাহ শর্মা

প্রকাশিত: ১২:২৩ অপরাহ্ণ, জুন ৩, ২০২৪

বিনোদন ডেস্ক:

বলিউডের অন্যতম বিতর্কিত সিনেমা ‘দ্য কেরালা স্টোরি’-এর সৌজন্যে চর্চিত নাম আদাহ শর্মা। এই সিনেমার কারণে জাতীয় স্তরের পাশাপাশি আন্তর্জাতিক স্তরেও খ্যাতি পেয়েছেন তিনি।মাস কয়েক আগেই মুম্বাইতে একটি বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিয়েছেন আদাহ। শোনা যাচ্ছে, যে ফ্ল্যাটটি তিনি ভাড়া নিয়েছেন, সেটি বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের।

প্রায় পাঁচ বছরের জন্য ভাড়া নিয়েছেন আদাহ। গত চার মাস ধরে সেখানেই থাকছেন এই অভিনেত্রী। সুশান্তের ফ্ল্যাটটি তিনি ভাড়া নিয়েছেন, সেই জল্পনা বেশ অনেক দিন ধরেই চলছিল। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন আদাহ।

তিনি বলেন, মাঝে আমি নিজের সিনেমার প্রচার ও অন্য কাজ নিয়ে বেশ ব্যস্ত ছিলাম। তবে চার মাস হল আমার নিজের সংসার গুছিয়ে নিয়েছি সেখানে। আমি বাড়ি নিয়ে বড্ড খুঁতখুঁতে। যেখানে আমি ইতিবাচক পরিবেশ পাই না, সেখানে থাকতে পারি না। আমি প্রকৃতির মধ্যে বড় হয়েছি। পাখির আওয়াজ, গাছ—এ সবের মাঝেই থেকে অভ্যস্থ। তাই মুম্বাই শহরে তেমনই একটা বাড়িই খুঁজছিলাম।
জানা গেছে, ২০২০ সালের জুনে সুশান্তের মৃত্যুর পর থেকে ফাঁকাই পড়েছিল মুম্বাইয়ের অভিজাত বান্দ্রা এলাকার জগার্স পার্কের সেই ফ্ল্যাটটি। অভিনেতা যখন সেখানে ভাড়া থাকতেন, তখন নিজের হাতে ঘরের প্রতিটি কোণ সাজিয়েছিলেন তিনি।

সে সময় ৩৬০০ বর্গফুটের সমুদ্রমুখী এই ফ্ল্যাটটির জন্য চার লাখ টাকা ভাড়া দিতেন সুশান্ত। তবে ফ্ল্যাটটি নাকি প্রচুর টাকা দিয়ে ভাড়া নিয়েছেন আদাহ। কিন্তু টাকার অঙ্ক নিয়ে কিছু বলতে চাননি এই অভিনেত্রী।

তবে বাড়িতে বেশ কিছু বদল এনেছেন আদাহ। নীচে মন্দির থেকে শুরু করে শোয়ার ঘর, উপরের তলায় মিউজিক রুম বানিয়েছেন তিনি। শুধু তাই নয়, ছাদে নিজের মনের মতো বাগানও করেছেন আদাহ।