মুন্সীগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধসহ আটজন আহত

প্রকাশিত: ১০:২৫ পূর্বাহ্ণ, জুন ২৭, ২০২৪

মুন্সীগঞ্জ প্রতিবেদন:

মুন্সীগঞ্জ সদরের মোল্লাকান্দি ইউনিয়নে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে শিক্ষকসহ ৮ জন আহত হয়েছেন। তাদের মধ্যে পাঁচজন গুলিবিদ্ধ হন। গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে মুন্সিকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।
গুলিবিদ্ধ বাবুল বেপারী, ইখতিয়ার বেপারী, আব্দুর রব, মহিউদ্দিন শেখ, আসলাম মোল্লাকে প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল ও পড়ে ঢাকায় নেওয়া হয়।
জানা গেছে, আধিপত্য বিস্তার নিয়ে মোল্লাকান্দি ইউনিয়ন চেয়ারম্যান রিপন পাটোয়ারী ও সাবেক চেয়ারম্যান মোহসিনা হক কল্পনার সমর্থকদের মধ্যে বিরোধ চলছিল। দুজনই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।
বুধবার রাতে রিপন চেয়ারম্যানের সমর্থক আল আমিন, অনিক, রিয়ন, মেহেদীসহ ১০/১২জন মুন্সিকান্দি এলাকায় অবস্থানরত মোহসিনা হক কল্পনার সমর্থকদের ওপর হামলা ও গুলিবর্ষণ করে। এতে গুলিবিদ্ধ হন বাবুল, ইখতিয়ার, আব্দুর রব, মহিউদ্দিন, আসলাম। আহত হন আরও তিনজন। স্থানীয়রা গুলিবিদ্ধ ও আহতদের উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এস এম কালাম প্রধান জানান, ৫জন গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে এসেছিলেন। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খায়রুল হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপের প্রক্রিয়া চলছে।