মারা গেলেন মহাসড়কে পাওয়া মুমূর্ষু তরুণী, এখনো হয়নি পরিচয় শনাক্ত

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, জুন ২, ২০২৪

বরিশাল প্রতিবেদক:

ঢাকা-বরিশাল মহাসড়কের পাশে পাওয়া আহত তরুণী (২০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার (১ জুন) সন্ধ্যায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। তবে মারা যাওয়া তরুণীর পরিচয় এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ।স্থানীয়রা জানান, বুধবার (২৯ মে) উপজেলার পশ্চিম বেজহার এলাকায় সড়কের পাশ থেকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করা হয় তরুণীকে। ধারণা করা হচ্ছে, কোনো গাড়ি ওই তরুণীকে ধাক্কা দিয়েছে অথবা গাড়ি থেকে ধাক্কা দিয়ে কেউ ফেলে দিয়েছে।

স্থানীয়রা তরুণীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরবর্তীতে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সেখানে সংজ্ঞাহীনভাবে চার দিন চিকিৎসাধীন থেকে শনিবার মারা যান ওই তরুণী।
তরুণীর চিকিৎসায় সহায়তাকারী অ্যাম্বুলেন্সচালক শহিদুল ইসলাম বলেন, তার (তরুণীর) চিকিৎসার জন্য সাধ্যমতো চেষ্টা করেছি। কিন্তু অজ্ঞাত পরিচয় হওয়ায় হাসপাতালে তার সঠিক চিকিৎসা হয়নি। মারা যাওয়ার পর মরদেহ পুলিশ নিয়ে গেছে।

বিষয়টি নিশ্চিত করে গৌরনদী মডেল থানা পুলিশের উপপরিদর্শক জোবায়ের ইসলাম বলেন, নিহত তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। আমরা চেষ্টা করছি তার পরিচয় শনাক্ত করতে। তবে কোনো উপায়ে শনাক্ত না করতে পারলে মরদেহ আঞ্জুমান মফিদুল ইসলামে বেওয়ারিস হিসেবে দাফন করতে হবে।