মদ্যপানের সময় ঝগড়া, স্ত্রীর গায়ে আগুন দিলেন স্বামী

প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২৪

আন্তর্জাতিক ডেস্ক রিপোর্টঃ 

মালয়েশিয়ার সাবাহ রাজ্যে স্ত্রীর গায়ে আগুন দিয়েছেন এক স্বামী। ওই সময় তারা বাড়িতে বসে মদ্যপান করছিলেন। তখন তাদের মধ্যে ঝগড়া বাধে। আর ঝগড়ার এক পর্যায়ে স্ত্রীর গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন তিনি।হংকংভিত্তিক সংবাদমাধ্যম সাউথ চায়না মর্নিং পোস্ট জানিয়েছে, গত শনিবার এ ঘটনা ঘটে। ওই সময় তারা একসঙ্গে বসে তাপাই নামের একটি স্থানীয় মদ পান করছিলেন।

পুলিশের তদন্তে বেরিয়ে এসেছে যখন ঝগড়া চলছিল—তখন ওই নারী তার স্বামীকে চ্যালেঞ্জ করেন সে পারলে যেন তার গায়ে যেন আগুন দেয়। এরপর তার স্বামী পেট্রোল ঢেলে দিয়াশলাইয়ের কাঠি দিয়ে তার গায়ে আগুন ধরিয়ে দেন। ওই সময় তাদের ১৬ বছর বয়সী মেয়ে আগুন নেভানোর চেষ্টা করে। এছাড়া সে তার ছোট দুই ভাই-বোনকে নিরাপদে বাড়ির বাইরে নিয়ে আসে।

আগুনে দগ্ধ ওই নারীকে প্রথমে একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে কেনিনগাও হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু অগ্নিদগ্ধ ৪১ বছর বয়সী সেই নারী শেষ পর্যন্ত মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এই ঘটনায় ৫০ বছর বয়সী ওই স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে এখন তদন্ত চলছে। স্থানীয় পুলিশ প্রধান জানিয়েছেন, এই ব্যক্তি এই ঘটনা ঘটানোর আগে তার স্ত্রীকে আগুনে পুড়িয়ে মারার হুমকি দিয়েছিলেন।কয়েকদিন আগে ভারতের নয়াদিল্লিতে ৩২ বছর বয়সী এক গৃহবধূর গায়ে আগুন ধরিয়ে দেন এক স্বামী। নিয়মিত মদ পান করায় স্বামীর সঙ্গে তার প্রায়ই ঝগড়া হতো। একদিন ঝগড়ার এক পর্যায়ে স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন দেন তিনি।