বৃহত্তর নোয়াখালী সোসাইটি বাহরাইনের নবগঠিত কমিটির পরিচিতি সভা

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ, মে ১২, ২০২৪

প্রবাস ডেস্ক রিপোর্টঃ 

বৃহত্তর নোয়াখালী সোসাইটি বাহরাইনের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ মে) বাহরাইনের স্থানীয় সময় রাত ৯টায় বাংলাদেশ বিজনেস ফোরামের নিজস্ব হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।সংগঠনের নবগঠিত কমিটির সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে এবং মাজহারুল ইসলাম বাবু ও মোহাম্মদ সাজ্জাদের যৌথ পরিচালনায় পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সভা শুরু হয়।এতে আবুল কালাম আজাদকে সভাপতি এবং শাহীদ হোসেনকে সাধারণ সম্পাদক করে ৫৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ বিজনেস ফোরাম বাহরাইনের সভাপতি আইনুল হক। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার হুমায়ুন কবির।

আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ বিজনেস ফোরাম বাহরাইনের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, তালিমুল কোরআন আলি শাখার সভাপতি আমজাদ, নুর ইসলাম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি সম্রাট নজরুল ইসলাম, বাহরাইন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক সৈয়দ মামুন, কামাল উদ্দিন আহমেদ, আল মারুফ, হাবিবুর রহমান (মামুন), মো. আমির হোসেন, মো. আহসান উল্যাহ (মাসুদ), আবু তালেব, মো. মাসুদ আলম, আবু তাহের, মো. আবু জাফর, আব্দুস সাত্তার (ইকবাল), সোলাইমান, নোমান সিদ্দিকী, হাসান রিয়াদ, আনোয়ার শাহজাহানসহ বৃহত্তর নোয়াখালী সোসাইটির নবনির্বাচিত নেতারা।সভা শেষে দেশ জাতি ও মুসলিম উম্মাহর শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।