পিটিয়ে ২ বিড়াল হত্যার ঘটনায় মামলা

প্রকাশিত: ৪:০৭ অপরাহ্ণ, মে ১৬, ২০২৪

জেলা প্রতিনিধি,পাবনাঃ 

পাবনার ঈশ্বরদীতে পূর্ব শত্রুতার জেরে দুটি পোষা বিড়াল পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার চারজনকে আসামি করে মামলা করেছেন আনিকা শামা উপমা নামে এক নারী।

আসামিরা হলেন– প্রতিবেশী মো. রয়েল ও মো. সোহেলসহ দুই নারী। উপমা উপজেলার পাকশী গার্লস স্কুল কলোনীর সলিল আহমেদের মেয়ে। তিনি বাড়িতে বিড়াল পোষার পাশাপাশি কোনও পশু-পাখি অসুস্থ হয়ে পড়লে তাদের চিকিৎসা দিয়ে সুস্থ করেন। প্রতিবেশী পরিবারের সঙ্গে তাদের আগে থেকে শত্রুতা ছিল বলে জানিয়েছেন।

উপমা বলেন, তাঁর পোষা বিড়াল প্রতিবেশীর বাড়িতে গেলে তিনি ও তার ছেলেরা মিলে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে আঙিনায় ফেলে রাখে। খোঁজাখুঁজি করে তাদের না পেয়ে বুধবার তাদের বাড়ির আঙিনায় গিয়ে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন।এ সময় বিড়ালকে কেন পিটিয়ে হত্যা করেছেন, জানতে চাইলে তাঁতে অশালীন ভাষায় গালাগাল ও মারমুখী আচরণ করেন পরিবারটির সদস্যরা। এ বিষয়ে গতকাল বৃহস্পতিবার প্রতিবেশী নারীর বক্তব্য জানতে চাইলে তিনি কিছু বলতে রাজি হননি।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ঘটনাটি তদন্ত করতে পাকশী পুলিশ ফাঁড়ির এএসআই রেজাউল করিমকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।