তারকা ক্রিকেটারদের ছাড়াই বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা

প্রকাশিত: ৪:৫২ অপরাহ্ণ, মে ১৩, ২০২৪

খেলাধুলা ডেস্ক:

রইলো বাকি দুই। আগামী মাসে যুক্তরাষ্ট্র ও ক্যারিবীয় দ্বীপপুঞ্জে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য এরই মধ্যে অংশগ্রহণকারী ২০ দলের মধ্যে স্কোয়াড জানিয়ে দিয়েছে ১৭টি দেশ। বাকি ছিল কেবল তিন দল-পাকিস্তান, বাংলাদেশ ও নেদারল্যান্ডস। আজ ডাচরাও তাদের ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে।

নেদারল্যান্ডসের নেতৃত্বে থাকছেন যথারীতি উইকেটরক্ষক ব্যাটার স্কট এডওয়ার্ডস। তবে বেশ কয়েকজন অভিজ্ঞ ক্রিকেটারকে বাদ দিয়ে তরুণদের নিয়েই দল ঘোষণা করেছে ডাচরা।

অভিজ্ঞ অলরাউন্ডার রোয়েলফ ভ্যান ডার মারওয়ে এবং নির্ভরযোগ্য ব্যাটার কলিন অ্যাকারম্যান বিশ্বকাপ স্কোয়াডে নেই। তাদের জায়গায় বাঁহাতি স্পিনার টিম প্রিংলে, তরুণ পেসার কাইল ক্লেইন এবং হার্ড-হিটিং ওপেনার মাইকেল লেভিট সুযোগ পেয়েছেন স্কোয়াডে। গত ফেব্রুয়ারিতে নেপালে ত্রিদেশীয় সিরিজে নামিবিয়ার বিপক্ষ ৬২ বলে ১৩৫ রানের ঝলমলে এক ইনিংস খেলেছিলেন লেভিট।

নেদারল্যান্ডসের বিশ্বকাপ স্কোয়াড
স্কট এডওয়ার্ডস (অধিনায়ক), আরিয়ান দত্ত, বাস ডি লিড, ড্যানিয়েল ডোরাম, ফ্রেড ক্লাসেন, কাইল ক্লেইন, লোগান ফন ভিক, ম্যাক্স ও’ডাউড, মাইকেল লেভিট, পল ভ্যান মিকেরেন, সায়ব্র্যান্ড এঙ্গেলব্রেখট, তেজা নিদামানারু, টিম প্রিংলে, বিক্রম সিং, ভিভ কিংমা, ওয়েসলি বারেসি।