আইপিএলের পুরোটা খেলতে আশাবাদী পান্ত

প্রকাশিত: ৪:৪৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২৪

স্পোর্টস ডেস্ক রিপোর্টঃ 

বাংলাদেশ সফর শেষ করে দেশে ফিরেই ভয়াবহ সড়ক দুর্ঘটনায় পড়েছিলেন ঋষভ পান্ত। ২০২২ সালের ৩০ ডিসেম্বরের ওই দুর্ঘটনায় তার গাড়িতে আগুন ধরে গিয়েছিল। জীবনাশঙ্কা তৈরি হয়েছিল পান্তের। শেষ হয়ে যেতে পারত ক্যারিয়ার। তবে পায়ের লিগামেন্ট ছাড়া তেমন ক্ষতি হয়নি উইকেটরক্ষক এই ব্যাটারের।ওই ইনজুরি কাটিয়ে এপ্রিলে আইপিএল খেলার জন্য প্রস্তুত হচ্ছেন পান্ত। দিল্লি ক্যাপিটালসকে সুখবর দিয়েছেন দলটির কোচ রিকি পন্টিং। জানিয়েছেন যে, পান্ত আইপিএলের পুরো মৌসুম খেলতে পারার বিষয়ে আশাবাদী।

ইনজুরির কারণে পান্ত গত মৌসুমের আইপিএল মিস করবেন, ওয়ানডে বিশ্বকাপ মিস করেছেন। এবার আইপিএল দিয়ে ক্রিকেট ফিরলেও তিনি কিপিং গ্লাভস পরবেন কিনা এবং দলকে নেতৃত্ব দেবেন কিনা তা নিশ্চিত নয়।পন্টিং বলেছেন, ‘পান্ত আত্মবিশ্বাসী, আইপিএল খেলতে সঠিক পথেই আছে সে। আপনারা সামাজিক মাধ্যমে দেখেছেন, সে রানিং শুরু করেছে। প্রথম ম্যাচ এখনও ছয় সপ্তাহ বাকি। সুতরাং সে এ বছর উইকেটকিপিং করবেন কিনা তা আমরা এখনও নিশ্চিত নই।’

পান্তকে প্রশ্ন করা হলে, তিনি পুরো মৌসুম খেলতে পারবেন এবং চারে ব্যাটিং করবেন এমন কথা বললেন বিশ্বাস পন্টিংয়ের। দিল্লি কোচ জানিয়েছেন, পান্ত তাদের অধিনায়কও। তবে আগে তার ক্রিকেটে ফেরাটা নিশ্চিত করতে চান এই অজি কোচ।