অচিরেই বর্বর শাসনের অবসান হবে: রিজভী

প্রকাশিত: ৫:৩৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ  

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, জোর করে ডামি নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দীর্ঘস্থায়ী করা যাবে না। অচিরেই এই অন্ধকার-কালো-বর্বর শাসনের অবসান হবে।আজ শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকালে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কারাবন্দি আবু সাঈদ চাঁদের বাড়িতে গিয়ে গণমাধ্যমকর্মীদের কাছে এ কথা বলেন তিনি।

এসময় রিজভী আরও বলেন, এভাবে বেশি দিন আর চলবে না। দেশে গণতন্ত্র ও ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠিত হবে। মানুষ আবার স্বাধীন ও মুক্তভাবে তাদের মতপ্রকাশের সুযোগ পাবে।দীর্ঘদিন ধরে কারাবন্দি আবু সাঈদ চাঁদের বাড়ি রাজশাহীর চারঘাট উপজেলার মারিয়া গ্রামে। এ সময় চাঁদের গুরুতর অসুস্থ স্ত্রী ও ছেলে রাকিবুল হাসান অলিভের সঙ্গে দেখা করেন রিজভী। তার পরিবারের অন্যান্য সদস্যদেরও খোঁজ-খবর নেন।

কারাবন্দি চাঁদের পরিবারের সদস্যরা জানান, মিথ্যা মামলায় দীর্ঘসময় ধরে জেলে থাকায় আবু সাঈদ চাঁদ অসুস্থ হয়ে পড়েছেন। তাকে বিভিন্ন জেলায় রিমান্ডে নিয়ে নানাভাবে নাজেহাল করা হয়েছে। বর্তমানে কারাগারে তিনি অমানবিক জীবন-যাপন করছেন। পরিবারের সদস্যরা অবিলম্বে তার মুক্তির দাবি জানান।এ সময় রিজভীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন—বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, নির্বাহী কমিটির সদস্য মাহবুবুল ইসলাম, আরিফুর রহমান তুষার প্রমুখ।