কেরানীগঞ্জে ব্যবসায়ী হত্যায় আরও তিন আসামি গ্রেফতার

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০২৩

News bd

সাইফুল ইসলাম: 
রাজধানী ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ব্যবসায়ী সাইফুল ইসলাম হত্যা মামলার আরও তিন আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ বৃহস্পতিবার (৩ আগস্ট) মাদারীপুর ও ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এরা হলেন- হত্যার মূলপরিকল্পনাকারী সুমন ওরফে কালা সুমন (৩০), মো. তুহিন হোসেন (৪২), মো. খোকন মাতবর ওরফে কালা খোকন (৩৯)।

News bd

এর আগে এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সাতজনকে গ্রেফতার করে র‌্যাব। তখন গ্রেফতার হওয়া ব্যাক্তিরা হলেন- মো. রাজন হোসেন (৩১), মো. জানে আলম (৩৬), মো. সুমন ওরফে গর্দা সুমন (২৫), মো. লিটন হোসেন (২৬), মো. দিপু (২৩), মো. সরোয়ার আকন্দ (২৬) ও মো. সজীব (২৯)। আজ শুক্রবার (৪ আগস্ট) এ তথ্য জানান র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবীর সোয়েব।

কেরানীগঞ্জে ব্যবসায়ী হত্যায় আরও তিন

আসামি গ্রেফতার

তিনি বলেন, গত ৩০ জুলাই রাতে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের খেজুরবাগ সাতপাখি এলাকায় সাইফুল ইসলাম নামের এক পোশাক ব্যবসায়ীকে দুর্বৃত্তরা খুন করে। এ ঘটনায় নিহতের বড় বোন বাদী হয়ে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করলে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সাতজনকে গ্রেফতার করা হয়।

News bd

এএসপি এনায়েত কবীর সোয়েব জানান, বৃহস্পতিবার (৩ আগস্ট) র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল র‌্যাব- ৮ এর সাহযোগীতায় মাদারীপুর ও ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে সাইফুল হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত মাস্টারমাইন্ড সুমন ওরফে কালা সুমন (৩০), মো. তুহিন হোসেনকে (৪২) গ্রেফতার করা হয়। এছাড়া র‌্যাব-১০ এর অন্য একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন বয়েজ ক্লাব এলাকায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত খোকন মাতবর ওরফে কালা খোকনকে (৩৯) গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ সূত্রে তিনি বলেন, গ্রেফতার আসামিরা এ হত্যাকাণ্ডের সঙ্গে তাদের সরাসরি সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তারা এ হত্যা মামলা রুজুর পর থেকে বিভিন্ন এলাকায় আত্মগোপন করেছিলেন। এছাড়া গ্রেফতার সুমন ওরফে কালা সুমনের বিরুদ্ধে ডাকাতি ও মাদকসহ ৫টি মামলা, তুহিনের বিরুদ্ধে ৪টি মাদক মামলা ও খোকন মাতবর ওরফে কালা খোকনের বিরুদ্ধে মাদকসহ ৫টি মামলা রয়েছে। গ্রেফতার আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা


newsInBangla    LatestNewsBd    Newspostbd  News bd

ক্যাম্পাস       অর্থনীতি      শিক্ষা      মতামত       দূর্ঘটন     রাজধানী